Logo
Headline :
আজ থেকে সারাদেশ মোবাইলে ফোর-জি চালু, বন্ধ থাকবে শুধু ফেসবুক, হোয়াটসঅ্যাপ আর টিকটক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহিংসতায় নিহত ৩৪ জনের পরিবারকে সঞ্চয়পত্র ও নগদ অর্থ প্রধান শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা এশিয়া কাপের সেমিফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক, তাদেরকে ধরে আইনের আওতায় আনা হবে: আইজিপি আজ রাতের মধ্যেই বাসা-বাড়িতে চালু হতে পারে ব্রডব্যান্ড ইন্টারনেট: আইএসপিএবি সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশিদের বিক্ষোভ, ৫৭ জনকে পাঠানো হয়েছে জেলে আন্দোলন থামাতে আরও কঠোর হবে: শেখ হাসিনা Porimoni video is viral again সুদূর কাতার থেকে এসে বাংলাদেশি ছেলেকে বিয়ে করলেন ফিলিপাইনি এক তরুণী

সুদূর কাতার থেকে এসে বাংলাদেশি ছেলেকে বিয়ে করলেন ফিলিপাইনি এক তরুণী

Reporter Name 32 Time View
Update : Sunday, July 21, 2024

সুদূর কাতার থেকে এসে বাংলাদেশি ছেলেকে বিয়ে করলেন জুবেলিন নামের এক ফিলিপাইনি তরুণী। গত মঙ্গলবার হবিগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের বিয়ের কাজ সম্পন্ন হয়। এর আগে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জুবেলিন, এফিডেভিট করে ইসলামধর্ম গ্রহণ করেন। জুবেলিনের নতুন নাম রাখা হয় জান্নাত রহমান।

 

এলাকার স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে কাতারে অবস্থান করছেন মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের লুৎফুর রহমানের ছেলে আশিকুর রহমান মিশু। চাকরির সুবাধে পাঁচ বছর আগে সেখানে জুবেলিনের সঙ্গে আশিকুর রহমান মিশুর পরিচয় হয়। সে পরিচয় এক সময় ভালোবাসায় রূপ নেয়। সম্প্রতি আশিকুর রহমান মিশু বাংলাদেশে চলে আসলে গত ৪ মার্চ ওই তরুণীও বাংলাদেশে চলে আসেন। পরদিন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেন ওই তরুণী। একই দিন তাদের বিয়ে হয়।

 

ফিলিপাইনি তরুণী জুবেলিন ওরফে জান্নাত রহমান বলেন, আমার স্বপ্ন পূরণ হয়েছে। শ্বশুরবাড়ির আত্মীয় স্বজনদের আন্তরিকতায় অনেক খুশি আমি।

 

আশিকুর রহমান মিশু বলেন, আমাদের মধ্যে প্রায় ৫ বছরের প্রেমের সম্পর্ক। কয়েকদিন আগে আমি বাংলাদেশে ছুটিতে আসি। কিন্তু জুবেলিন আমাকে ছাড়া থাকতে পারছিল না। আর সেই কারণে জুবেলিনও বাংলাদেশে চলে আসে। এবং পরের দিন আমরা দুইজনে বিয়ে করি।

 

আশিকুর রহমানের চাচা আমিনুল ইসলাম সুমন বলেন, এটি ছিল ভিন্ন একটি বিয়ে। বিদেশি নব বধূকে দেখতেই এলাকার মানুষের ভিড় লেগেই আছে। আমাদের ছেলের সুখেই আমরা সুখি। ভিনদেশি একটা মেয়ে আমাদের ছেলেকে ভালোবেসে হাজার হাজার মাইল দূর থেকে চলে এসেছে এটা দেখে আমরা খুবই খুশি। পুরোপুরি বউয়ের মর্যাদা দিয়ে আমরা তাকে রাখবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By ThemesDealer.Com