Logo
Headline :
আজ থেকে সারাদেশ মোবাইলে ফোর-জি চালু, বন্ধ থাকবে শুধু ফেসবুক, হোয়াটসঅ্যাপ আর টিকটক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহিংসতায় নিহত ৩৪ জনের পরিবারকে সঞ্চয়পত্র ও নগদ অর্থ প্রধান শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা এশিয়া কাপের সেমিফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক, তাদেরকে ধরে আইনের আওতায় আনা হবে: আইজিপি আজ রাতের মধ্যেই বাসা-বাড়িতে চালু হতে পারে ব্রডব্যান্ড ইন্টারনেট: আইএসপিএবি সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশিদের বিক্ষোভ, ৫৭ জনকে পাঠানো হয়েছে জেলে আন্দোলন থামাতে আরও কঠোর হবে: শেখ হাসিনা Porimoni video is viral again সুদূর কাতার থেকে এসে বাংলাদেশি ছেলেকে বিয়ে করলেন ফিলিপাইনি এক তরুণী

এশিয়া কাপের সেমিফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

Reporter Name 41 Time View
Update : Friday, July 26, 2024

নারী এশিয়া কাপের প্রথম সেমিফাইনালে বাংলাদেশ ভারতের মুখোমুখি হবে। শুক্রবার (২৬ জুলাই) রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর আড়াইটার দিকে ম্যাচটি শুরু হবে।

 

বাংলাদেশের সম্ভাব্য একাদশে যারা খেলবেন

আক্তার, মুর্শিদা খাতুন, নিগার সুলতানা (অধিনায়ক), রুমানা আহমেদ, রাবেয়া খান, স্বর্ণা আক্তার, নাহিদা আক্তার, জাহানারা আলম, মারুফা আক্তার, ইসমা তানজিম, রিতু মণি।

গ্রুপ ‘বি’ থেকে রানার্স-আপ হয়ে বাংলাদেশ সেমিফাইনালে জায়গা করে নেয়। অন্যদিকে ‘এ’ গ্রুপে চ্যাম্পিয়ন হয়ে সেমির টিকিট কাটে ভারত।

 

প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে ৭ উইকেটে হারের পর থাইল্যান্ড ও মালয়েশিয়াকে বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশের টাইগ্রেসরা। তবে টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে বাংলাদেশের রেকর্ড হতাশাজনক। এ পর্যন্ত ২২ ম্যাচ খেলে মাত্র তিনটি জয়ের বিপরীতে বাংলাদেশ ১৯টি ম্যাচে হেরেছে। ২০১৮ সালে ভারতকে হারিয়ে এশিয়া কাপ জেতায় আত্মবিশ্বাস জোগাচ্ছে বাংলাদেশকে।

 

অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি এবং ওপেনার মুর্শিদা খাতুনের পারফরম্যান্সের ওপরও নির্ভর করবে বাংলাদেশ। সর্বশেষ ১০ ম্যাচে জ্যোতি ২৩৬ রান এবং মুর্শিদা ৮ ম্যাচে ২০৮ রান করেছেন। বোলিংয়ে ধারাবাহিক পারফরম্যান্স করছেন রাবেয়া খাতুন এবং নাহিদা আক্তার। রাবেয়া ৯ ম্যাচে ১৪ উইকেট এবং নাহিদা ১০ ম্যাচে ১৩ উইকেট শিকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By ThemesDealer.Com