Logo
Headline :
আজ থেকে সারাদেশ মোবাইলে ফোর-জি চালু, বন্ধ থাকবে শুধু ফেসবুক, হোয়াটসঅ্যাপ আর টিকটক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহিংসতায় নিহত ৩৪ জনের পরিবারকে সঞ্চয়পত্র ও নগদ অর্থ প্রধান শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা এশিয়া কাপের সেমিফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক, তাদেরকে ধরে আইনের আওতায় আনা হবে: আইজিপি আজ রাতের মধ্যেই বাসা-বাড়িতে চালু হতে পারে ব্রডব্যান্ড ইন্টারনেট: আইএসপিএবি সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশিদের বিক্ষোভ, ৫৭ জনকে পাঠানো হয়েছে জেলে আন্দোলন থামাতে আরও কঠোর হবে: শেখ হাসিনা Porimoni video is viral again সুদূর কাতার থেকে এসে বাংলাদেশি ছেলেকে বিয়ে করলেন ফিলিপাইনি এক তরুণী

দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক, তাদেরকে ধরে আইনের আওতায় আনা হবে: আইজিপি

Reporter Name 28 Time View
Update : Friday, July 26, 2024

কোটা আন্দোলনকে কেন্দ্র করে নাশকতা করা দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক না কেন, তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

 

গত বুধবার পুলিশ সদর দপ্তরে এক অনুষ্ঠানে আইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন এ কথা বলেন। এ সময় কোটা সংস্কার আন্দোলনে সহিংসতা ঠেকাতে গিয়ে নিহত তিন পুলিশ সদস্যের পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন তিনি।

 

(আইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, দেশের জনগণের নিরাপত্তা দেওয়া কী আমাদের অপরাধ? তবুও পুলিশের অকুতোভয় সদস্যদের মনোবল অটুট রয়েছে। তারা দেশ ও জনগণের নিরাপত্তা প্রদানে বদ্ধপরিকর। নিহত পুলিশ সদস্যরা মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে পুলিশ দেশের জনগণের নিরাপত্তায় নিয়োজিত ছিলেন।

 

নিহত পুলিশ সদস্যদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে (আইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, আপনারা প্রিয়জনকে হারিয়েছেন এ ক্ষতি পূরণ হওয়ার নয়। পুলিশের সব সদস্য সব সময় আপনাদের পাশে রয়েছেন এবং থাকবে। (আইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন আরো বলেন যেকোনো প্রয়োজনে আমাদের আপনাদের পাশে পাবেন। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে সেখানে সবাই গর্বের সঙ্গে বসবাস করবেন।

 

শহিদ তিন পুলিশ সদস্য হলেন- নারায়ণগঞ্জ পিবিআইয়ের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মাসুদ পারভেজ ভূঁইয়া, ট্যুরিস্ট পুলিশের এএসআই (নিরস্ত্র) মো. মোক্তাদির এবং ডিএমপির প্রটেকশন বিভাগের নায়েক গিয়াস উদ্দিন। পুলিশ প্রধান (আইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন নিহত পুলিশ সদস্যদের স্ত্রীদের হাতে শোকবার্তা ও অনুদানের অর্থ তুলে দেন। অনুষ্ঠানে নিহত আনসার সদস্যের পরিবারকেও আর্থিক অনুদান দেন আইজিপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By ThemesDealer.Com