Logo
Headline :
আজ থেকে সারাদেশ মোবাইলে ফোর-জি চালু, বন্ধ থাকবে শুধু ফেসবুক, হোয়াটসঅ্যাপ আর টিকটক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহিংসতায় নিহত ৩৪ জনের পরিবারকে সঞ্চয়পত্র ও নগদ অর্থ প্রধান শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা এশিয়া কাপের সেমিফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক, তাদেরকে ধরে আইনের আওতায় আনা হবে: আইজিপি আজ রাতের মধ্যেই বাসা-বাড়িতে চালু হতে পারে ব্রডব্যান্ড ইন্টারনেট: আইএসপিএবি সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশিদের বিক্ষোভ, ৫৭ জনকে পাঠানো হয়েছে জেলে আন্দোলন থামাতে আরও কঠোর হবে: শেখ হাসিনা Porimoni video is viral again সুদূর কাতার থেকে এসে বাংলাদেশি ছেলেকে বিয়ে করলেন ফিলিপাইনি এক তরুণী

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Reporter Name 27 Time View
Update : Friday, July 26, 2024

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যারা এদেশের মানুষের রুটি-রুজির ওপর হাত দিয়েছে, রুটি-রুজির পথ বন্ধ করে দিয়েছে, তাদের সবার বিচার জনগণকেই করতে হবে.

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার বক্তব্যকে বিকৃত করা হয়েছে। আমার বক্তব্যকে বিকৃতভাবে সাধারণ ছাত্র-ছাত্রীদের কাছে প্রকাশ করেছে। তারা নিজেরাই নিজেদের রাজাকার বলে স্নোগান দিয়েছে।

 

আজ শুক্রবার (২৬ জুলাই) সকালে ক্ষতিগ্রস্ত বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ভবন পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

 

এ সময় কোটা সংস্কার আন্দোলনে দুষ্কৃতকারীদের তাণ্ডবে ধ্বংসস্তূপে পরিণত হওয়া বিটিভির কার্যালয় ঘুরে দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুষ্কৃতকারীদের খুঁজে বের করতে জনগণের সহায়তা চেয়েছেন, এবং তিনি আরো বলেন যারা এই ধ্বংসের সঙ্গে জড়িত, আনাচে-কানাচে যেসব হামলাকারী লুকিয়ে আছে, তাদের খুঁজে বের করে সাজা নিশ্চিত করতে দেশের জনগণকে সহযোগিতা করতে হবে। এই শত্রুদের খুঁজে বের করতে জনগণের সহযোগিতা চাই।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, বিএনপি-জামায়ত অতীতের মতোই অগ্নি সন্ত্রাস করেছে। এবার তারা আলাদা…। তারা গান পাউডার ব্যবহার করেছে। দেশের বাইরে আন্দোলন ছড়িয়ে দিয়ে দেশের ভাবমূর্তি নষ্ট করে এবং মানুষের রুটি রুজি বন্ধের পাঁয়তারা করছে তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By ThemesDealer.Com